প্রকাশিত: ০২/০৭/২০১৮ ১০:৪৩ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১:১৬ এএম

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলার বহুল প্রচারিত ও পাঠকপ্রিয় দৈনিক গণসংযোগ পত্রিকার বার্তা সম্পাদক হিসেবে যোগদান করলেন আবদুর রাজ্জাক।
রবিবার (১ এপ্রিল ) বিকালে পত্রিকার সম্পাদক (ভারপ্রাপ্ত) এম. আমান উল্লাহ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্যা জানানো হয়।
সাংবাদিক আবদুর রাজ্জাক ডিএস টিভি খবরের চট্রগ্রাম বিভাগের ব্যুরো প্রধান, সিটিজি পোস্ট ডট কম/নিউজ ভিশন বিডি ডট কমের কক্সবাজার জেলা প্রতিনিধি।
তিনি তৎকালিত জাতীয় দৈনিক মিল্লাতের সম্পাদক মরহুম ছৈয়দ তাজ-উজ-শফি’র নিকট প্রশিক্ষণ এবং ওনার লেখা ”সাংবাদিকতা রীতি নীতি ও পদ্ধতি” বইটি অনুসরন করে ১৯৯৫ সালের ফেব্রুয়ালী মাসে সাপ্তাহিক অপরাধ চিত্রের মধ্য দিয়েই মূলত সাংবাদিকতা জগতে পর্দাপন করেন। ১৯৯৫ সালের ডিসেম্বর মাসের শেষের দিকে সাপ্তাহিক অপরাধ চিত্রে তার লেখা একটি প্রদিবেদন (মহেশখালীতে দু’চেয়ারম্যানের দ্বন্ধে জোড়া খুন) প্রকাশিত হওয়ার পর সাপ্তাহিক অপরাধ চিত্রের প্রধাণ সম্পাদক ও সাংবাদিক আবদুর রাজ্জাকের বিরুদ্ধে মহেশখালী উপজেলা চীফ জুড়িশিয়াল আদালতে ৫০০/৫০১ ধারায় মানহানীর মাললা দায়ের করেন সাবেক বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বর্তমান উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী। এর পর ১৯৯৬ সালে তিনি দৈনিক বাংলাবাজার পত্রিকায় মহেশখালী উপজেলা প্রতিনিধি যোগদান করেন। এর পর ১৯৯৮ সালেদেশের প্রথম রঙ্গীন ট্যাবলেট পত্রিকা দৈনিক মানব জমিনে যোগদান করেন এবং নিয়োগ পত্র পায়। ১৯৯৮ সালের শেষের দিকে দৈনিক মানব জমিনে সাংবাদিক আবদুর রাজ্জাকের লিখা একটি প্রতিবেদন (মহেশখালীতে বশির বাহিনীর রামরাজত্ব) নিয়ে পুরো উপজেলা জুড়ে তোলপাড় সৃষ্ঠি হয়েছিল। এরপর ২০১০ সালের জুলাই মাস থেকে অধ্যবদি দৈনিক জনকণ্ঠ ও দৈনিক র্পূবকোণের মহেশখালী উপজেলার নিজস্ব সংবাদদাতা (বৈতনিক) হিসেবে কর্মরত আছে।তিনি বিভিন্ন সময় দৈনিক কক্সবাজার,দৈনিক সৈকত,দৈনিক দৈনন্দিন,আপনকণ্ঠ,দৈনিক রুপসী গ্রাম,দৈনিক ইনানী ও কক্সবাজার বানীতে মহেশখালী প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে সাংবাদিক আবদুর রাজ্জাক অনলাইন ইউটিবি চ্যানেল ডিএস টিভি খবরের চট্রগ্রাম বিভাগের ব্যুরো প্রধান,সিটিজি পোস্ট ডট কম/নিউজ ভিশন বিডি ডট কমের কক্সবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক জনকণ্ঠ/দৈনিক পূর্বকোণের মহেশখালী প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। তিনি সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছেন।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...